Travel

header ads

অবুঝ ভালোবাসা | Bangla Premer Golpo | Very Sad Love Story in Bengali 2019

ভালোবাসা আছে বলেই পৃথিবী এত সুন্দর। এ এমন এক মায়ার বন্ধন যা মানুষ সহজে এড়াতে পারে না। তাই যুগে যুগে রচিত হয়েছে সহস্র ভালোবাসার কাহিনী, ভালোবাসার গল্প, ভালোবাসার কথা। জীবনে অনেকে অনেক প্রেমের গল্প বা ভালোবাসার গল্প (Valobashar golpo) পড়েছেন।
অবুঝ ভালোবাসা | Bangla Premer Golpo | Very Sad Love Story in Bengali 2019
Collected from Google
বইয়ের পাতায় কিংবা মোবাইলে এসব গল্প পড়তে ভালোই লাগে। কিন্তু বাস্তব জীবনের ভালবাসার গল্প (Valobashar golpo) বইয়ের পাতার গল্পের চেয়েও অনেক বেশি সুন্দর। ভালোবাসার গল্প বেশ আনন্দ দেয়। আবার কিছু গল্প দেয় কষ্টের অনুভূতি। অবশ্য কষ্টের গল্পের মাঝেও মানুষ এক ধরণের আনন্দ খুঁজে পায়।আর তাই এ নিয়েই তৈরি করা ভালোবাসার কষ্টের গল্প।

Bangla Premer Golpo:- "অবুঝ ভালোবাসা"

একটি ছেলে তিন বছর সম্পর্কের পর মেয়েকে বলতেছে;  
ছেলেঃ আমার মনে হচ্ছে আমি তোমাকে ভালোবাসি না।
মেয়েঃ কি ???
ছেলেঃ হ্যা , আমি আমার জীবনকে তোমার সাথে থেকে নষ্ট করতে পারবো না। 
মেয়েঃ তুমি এই গুলো কি বলতেছ ??? এই রকম করো না আমার সাথে। আমার ভুলটা কোথায় ? প্লিস বল।
ছেলেঃ আমি ব্রেক আপ চাচ্ছি।
মেয়েঃ আমি তোমাকে ছাড়া থাকতে পারবো না।
ছেলেঃ কিন্তু আমার ব্রেক আপ চাই।
এইটা বলে ছেলে টা চলে গেল।
মেয়েটি রাত্রে বেলা অনেক কান্নাকাটি করল। সে বুঝে উঠতে পারছেলিনা যে সে কি হারিয়েছে। এই রকম কিছু দিন যাওয়ার পর ও ছেলেটি মেয়েটির সাথে যোগাযোগ করলনা। তখন মেয়েটি নিজেকে অনেক শক্ত করল এবং সে তার বাবমাকে তাকে বিয়ে দেওয়ার জন্যে পাত্র দেখতে বলল।তারপর সে অন্য একটি ছেলে কে বিয়ে করল। সে সবসময় ভাল থাকার চেষ্টা করত কিন্তু পারত না। এমনকি তার
বিয়ের পর ও প্রত্যেক রাতে সে কাঁদত সেই ছেলেটির জন্যে যে তাকে অন্ধকারে একা রেখে চলে গেছে; সে এখনো বিশ্বাস করে তার সেই মানুষটি তার কাছে আসবে, এবং তাকে নিয়ে একসাথে থাকবে, কিন্তু তা আর হল না।

>> Very Sad Love Story in Bengali:- "ABUJ VALOBASA"

বিয়ের ২ বছর পর মেয়েটি ছেলেটির বাড়িতে গেল তার বোনের সাথে দেখা করতে। তার ভাই তাকে ছেলেটির রুমে নিয়ে গেল এবং তার হাতে একটি চিঠি দিল এবং কেঁদে কেঁদে বলল, যে তার ভাই ২ বছর আগে ক্যান্সার এ মারা গেছে।
তারপর মেয়েটি বাড়িতে গেল ,তারপর চিঠি টি খুলে পড়তে লাগলো:-
“জান আমি জানি তুমি এখনো আমার জন্যে অপেক্ষা করছ, কিন্তু এই তা হয়ত আমাদের নিয়তিতে নেই। তুমি মন খারাপ করো না, আমি এই কাজ করেছি শুধু তোমাকে শক্ত করার জন্যে, তোমাকে সামনে এগিয়ে যাওয়ার জন্যে। কখনো নিজেকে দোষারোপ করো না কোন কিছুর জন্যে। আমি এখনো বেচে আছি তোমার হৃদয়ের মাঝে। আছি না?? এবং তোমার ভালবাসা কখনো হারাবে না । আশা ছেড়ো না, সবসময় হাসি খুশি থাকবে, তুমি জানো আমি তোমার হাসি মুখ তা দেখতে অনেক ভালোবাসি ।আমি সব সময় তোমার সাথে ছিলাম, আছি, থাকব।"

আরো পড়ুন:

 
অনেকের জীবনেই ভালোবাসা গল্প, ভালোবাসার কথা, রোমান্টিক প্রেম, Romantic love story প্রেমের কাহিনী, নিয়ে মজার-মজার ও আকর্ষণীয় গল্প রয়েছে। চাইলে আপনার সুন্দর কাহিনীটিও আমাদের সঙ্গে শেয়ার করতে পারেন।
পরবর্তী প্রেমের গল্প, ভালোবাসার গল্প, প্রেমের উক্তি, প্রেমের স্ট্যাটাস, ভালোবাসার স্ট্যাটাস, bangla premer kobita, প্রেমের কবিতা, ভালোবাসার কথা, রোমান্টিক প্রেমের গল্প, Romantic love story , romantic stories, strange love ইত্যাদি সবার আগে পেতে অবশ্যয় আমাদের ফেইসবুক পেজে লাইক দিয়ে রাখবেন। ধন্যবাদ। 

Post a Comment

2 Comments